অন্যান্য

নোয়াখালীতে অস্ত্র ও ইয়াবা সহ আটক এক

বিদেশী পিস্তল,গুলি,ম্যাগাজিন এবং ইয়াবা সহ নোয়াখালী পৌরসভায় গোয়েন্দা পুলিশের হাতে একজন আটক হয়। স্থা্নীয় সূত্রে জানা যায় রবিবার দিবাগত রাত প্রায় দুইটার পরে ওই যুবককে আটক করে গোয়েন্দা পুলিশ।
রবিবার দিবাগত রাতে নোয়াখালী পৌরসভায় অভিযান চালিয়ে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।যুবকের নাম ফখরুল ইসলাম রুমন (২৯) । এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ৩রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও ৩’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
পৌরসভার ৬নং ওয়ার্ড পশ্চিম শাহাপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত ফখরুল ইসলাম রুমন ওই গ্রামের নুরুল আলমের ছেলে। সে চিহ্নিত মাদক সন্ত্রাস বলে জানিয়েছে পুলিশ।
জেলা ডিবি পুলিশের পরিদর্শক (ওসি) আতাউর রহমান ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে অভিযান চালানো হয়। এসময় মাদক সেবন অবস্থায় একটি বিদেশী পিস্তল, ৩রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও ৩’শ পিস ইয়াবা’সহ  রুমনকে আটক করা হয়।
আটককৃত রুমনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন’সহ বিভিন্ন ঘটনায় ৭টি মামলা রয়েছে। এই ঘটনায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে আরো দু’টি মামলার প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।

রিলেটেড সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close