অন্যান্য

পিরোজপুরে পুলিশকে কামড় দিয়ে পালানোর চেষ্টা,আহত ১

ইয়াবা নিয়ে পালিয়ে যাচ্ছিল এক ব্যক্তি। গোপন খবরের ভিত্তিতে পুলিশ তাকে ধরে ফেলে। এ সময় সে  পুলিশকে কামড়ে পালাতে চেষ্টা করে। আজ বুধবার এই ঘটনা ঘটে পিরোজপুরে। পুলিশের হাতে ধরা পড়া ব্যাক্তির নাম জুবায়ের। জুবায়ের পৌরসভার পালপাড়া মহল্লার বাসিন্দা।
পুলিশ সূত্রে জানা গেছে,  দুপুরে পুলিশ জানতে পারে সদর উপজেলার মূলগ্রাম থেকে জুবায়ের ইয়াবা বড়ি নিয়ে মোটরসাইকেলে করে পৌর শহরের দিকে যাচ্ছে। এরপর পুলিশ পৌরসভার বৌদ্ধপাড়া মোড়ে অবস্থান নেয়। বেলা সোয়া দুইটার দিকে ওই পথ দিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে থামার সংকেত দেয়। কিন্তু সে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে দেহ তল্লাশি করে ১১টি ইয়াবা বড়ি উদ্ধার করে। তখন এএসআই রুবেল মিয়ার সঙ্গে জুবায়েরের ধস্তাধস্তি হয়। এ সময় আরেক এএসআই নাজির হোসেন জুবায়েরকে জাপটে ধরলে সে নাজির হোসেনের দুই হাত কামড়ে পালানোর চেষ্টা করে। পরে নাজির পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি হয়েছেন এবং রুবেল মিয়া প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
 
পিরোজপুর সদর থানার পরিদর্শক হাচনাইন পারভেজ বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে পুলিশের ওপর হামলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জুবায়েরের বিরুদ্ধে স্থানীয় থানায় দুটি মামলা করেছে।

রিলেটেড সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close