অন্যান্য

আ’লীগ সব নির্বাচনে জয়ী হতে চায় না: ড. আবদুর রাজ্জাক

আওয়ামী লীগ সব জায়গার নির্বাচনে জয়লাভ করতে চায় না বলে মন্তব্য করেছেন দলটির প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক।

তিনি বলেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর বিপুল ভোটের ব্যাবধানে পরাজয়ে কোনো দুঃখ নেই আওয়ামী লীগের। আমরা সব জায়গায় জয়লাভ করতে চাই না।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাকের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ স্মরণ সভার আয়োজন করে শরিয়তপুরের ডামুড্যা উপজেলা যুব কল্যাণ ট্রাস্ট।

ড. রাজ্জাক বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে সামনে রেখে আগামী নির্বাচনে মানুষের কাছে ভোট চাইতে হবে। আমরা মনে করি না যে, আমাদের কোনো ভুলভ্রান্তি নেই, আমাদের কোনো দুর্বল দিক নেই। আছে, তবে বিশ্বাস করি আমরা যে উন্নয়ন করেছি সে কারণে দেশের মানুষ আবার আওয়ামী লীগকে ভোট দেবে। জনগণ আবারও শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়।

জিয়া পরিবারের সমালোচনা করে আওয়ামী লীগের এ নেতা বলেন, রাজনীতিবিদদের বিচার হয় জনগণের আদালতে। খালেদার ছেলে কোকো টাকা চুরি করে সিঙ্গাপুরে ব্যাংকে রেখেছে। সিঙ্গাপুরের আদালতে বিচার হয়েছে, ৩৪ কোটি টাকা বাংলাদেশে ফেরত আনা হয়েছে।

মা হিসেবে কি দায়িত্ব এড়াতে পারেন খালেদা জিয়া? এমন প্রশ্নও রাখেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাঠানো খালেদার উকিল নোটিশের সমালোচনা করে তিনি বলেন, রাজনৈতিক নেতারা উকিল নোটিশ দেয়। আমরা রাজনৈতিকভাবে এবং আদালতের মাধ্যমে মোকাবিলা করব। বিচার করবে দেশের মানুষ।

আয়োজক সংগঠনের সভাপতি আসাদুজ্জামান আজমের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, কৃষক লীগের সাধারণ সম্পাদক খন্দকার সামসুল হক রেজাসহ সংগঠনের নেতাকর্মীরা।

রিলেটেড সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close